জাতীয় শোক দিবসে দোয়া মাহফিল ও দুস্থদের মাঝে খাবার বিতরণ করে বিকেএমইএ

জাতীয় শোক দিবসে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও তাঁর পরিবারের নিহত সদস্যদের রুহের মাগফিরাত কামনা করে মিলাদ ও দোয়া মাহফিলের আয়োজন করে বিকেএমইএ। ১৫ আগস্ট ২০২০ তারিখে বিকেএমইএ’র সভাপতি ও নারায়ণগঞ্জ ৫ আসনের সংসদ সদস্য একেএম সেলিম ওসমান, এমপির উপস্থিতিতে নারায়ণগঞ্জ রাইফেল ক্লাবে জাতীয় ভিত্তিক আটটি সংগঠনকে (নারায়ণগঞ্জ চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রি, বাংলাদেশ ইয়ার্ন মার্চেন্ট অ্যাসোসিয়েশন, বাংলাদেশ হোসিয়ারী অ্যাসোসিয়েশন, বাংলাদেশ ক্লথ মার্চেন্ট অ্যাসোসিয়েশন, বাংলাদেশ নিটিং ওনার্স অ্যাসোসিয়েশন, বিটিডি অ্যান্ড সিএমএ, বি পিএল সি এম ও এ) সাথে নিয়ে এ মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। এ সময় বিকেএমইএ’র সহ-সভাপতি (অর্থ) মোরশেদ সারোয়ার সোহেল, পরিচালক মনসুর আহমেদ, রতন কুমার সাহা, শাহাদাৎ হোসেন, কবির হোসেন উপস্থিত ছিলেন। ঢাকা কার্যালয়ে প্রথম সহ-সভাপতি মোহাম্মদ হাতেম এর উপস্থিতিতে এবং চট্টগ্রাম কার্যালয়ে মির্জা মোহাম্মদ আকবর আলী চৌধুরি এবং আহমেদ নূর ফয়সালের উপস্থিতিতে উক্ত মাহফিল অনুষ্ঠিত হয়।
উক্ত মিলাদ মাহফিলে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও তাঁর পরিবারের সদস্যদের রুহের মাগফিরাত কামনা করা হয় এবং তাঁর সুযোগ্য কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে যেনো তাঁর পিতার স্বপ্নের সোনার বাংলা বাস্তব রূপ পায় সেজন্য মহান সৃষ্টিকর্তার কাছে দোয়া প্রার্থনা করা হয়। এছাড়া করোনা মহামারীতে উদ্ভূত ভয়াবহ পরিস্থিতি কাটিয়ে উঠতে দেশ ও জাতির মঙ্গল কামনা করা হয়।
এ দিন বিকেএমইএ’র প্রধান কার্যালয়সহ (নারায়ণগঞ্জ) ঢাকা ও চট্টগ্রাম কার্যালয়ে একযোগে অনুষ্ঠিত এ মিলাদ মাহফিল শেষে দুস্থ ও দরিদ্র মানুষের মধ্যে খাবার বিতরণ করা হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *